এগ্রিকেয়ার২৪.কম ডেস্ক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশু পালন অনুষদের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে।

গত রবিবার (১০ জুন) অনুষদীয় সম্মেলন কক্ষে এ উপলক্ষ্যে আয়োজিত অবসরপ্রাপ্ত শিক্ষক সম্মাননা এবং দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।

পশু পালন অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আশরাফ আলীর সভাপতিত্বে শিক্ষক সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান, স্বাগত বক্তব্য দেন সম্মাননা প্রদান অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক প্রফেসর ড. সৈয়দ মোহাম্মদ এহসানুর রহমান, বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষক প্রফেসর ড. এস এম বুলবুল, প্রফেসর ড. এম এ সামাদ খান, প্রফেসর আহামেদ আলী, প্রফেসর ড. এস ডি চৌধুরী প্রমুখ।

এর আগে পশু পালন অনুষদ কর্তৃক উৎপাদিত দুধ ডিম ও মাংস সুলভ মূল্যে বাজারজাতকরণের লক্ষ্যে অনুষদীয় বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে পশু পালন অনুষদের সাবেক ও বর্তমান শিক্ষক, গবেষক এবং আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর, উপ-উপাচার্য প্রফেসর ড.  মো. জসিমউদ্দিন খানসহ পশু পালন অনুষদের ১৬ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে।