এগ্রিকেয়ার২৪.কম ক্যাম্পাস ডেস্ক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত উচ্চ শিক্ষা মানোন্নয়নের জন্য ‘বাকৃবির পরীক্ষা পদ্ধতি ও মূল্যায়ন কৌশল ’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা গত ৩০ মে-২০১৮ বাকৃবি কৃষি অনুষদীয় কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক প্রফেসর ড. মোঃ ছোলায়মান আলী ফকির এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর, বিশেষ অতিথি ছিলেন উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটির কো-অর্ডিনেটর প্রফেসর ড. লুৎফুল হাসান। স্বাগত বক্তব্য রাখেন বাকৃবির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল এর অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ জয়নাল আবেদীন ।

কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রফেসর ড. মোঃ জহির উদ্দিন। বক্তারা বলেন, আজকের কর্মশালা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা পদ্ধতি ও মূল্যায়ন কৌশল আধুনিকায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। দিনব্যাপী কর্মশালায় বাকৃবির বিভিন্ন শিক্ষাবিভাগের প্রধান ও আমন্ত্রিত অতিথিগণ এতে অংশ গ্রহণ করেণ। বাকৃবি জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু এগ্রিকেয়ার২৪.কম এসব তথ্য নিশ্চিত করেছেন।