নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের নিম্ন আয়ের অর্ধ শতাধিক পরিবারের মাঝে বিনামূল্যে সবজির বীজ ও ফলের চারা বিতরণ করা হয়েছে। প্রায় ৭’শ পরিবারের কাছে পৌঁছে দেন, মিষ্টি কুমড়া ,ঢেঁড়স, লাউ, মরিচের বীজসহ বিভিন্ন সবজি বীজ।

বুধবার ১৩-মে সকালে উপজেলার বাউসা ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ্ সুলতান নিজস্ব অর্থায়নে এ সব উপকরণ বিতরণ করেন।

এ বিষয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আল মামুন হাসান এগ্রিকেয়ার২৪.কম কে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা পতিত জমি, বাড়ির আশেপাশের ফাঁকা জমিতে সবজি চাষের জন্য কৃষি অফিসার শফিউল্লাহ্ সুলতান স্যার সবজি বীজ বিতরণ করেছেন। ৪০০ জনের মাঝে সবজি বীজ বিতরণের কথা থাকলেও তিনি ৭০০ জনের মাঝে বিতরণ করেন। সবজি বীজ ছাড়াও একটি করে ফলের (পেয়ারা) গাছ দেওয়া হয়েছে।

সবজির বীজ ও ফলের চারা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মুজিবুর রহমান,উপ-সহকারি কৃষি অফিসার মাহমুদুল হাসান ও নেওয়াজ শরিফ,ইউনিয়ন পরিষদের সদস্যসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ।