বিএডিসি’র উপসহকারী প্রকৌশলী পদে

ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন- বিএডিসি’র উপসহকারী প্রকৌশলী পদে মৌখিক পরীক্ষার সময় ও অংশগ্রহণকারীদের তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ৪ মার্চ ২০২০ তারিখ থেকে মৌখিক পরীক্ষা শুরু হবে।

গত ২৪ ফেব্রুয়ারি ২০২০ তারিখে বিএডিসি’র সচিব আব্দুল লতিফ মোল্লা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব বিষয় উল্লেখ করা হয়। এতে মৌখিক পরীক্ষায় নির্বাচিতদের তালিকা তুলে ধরে বিস্তারিত তথ্য জানানো হয়েছে।

বিএডিসি’র নিয়োগ ও কল্যাণ বিভাগ এর পক্ষ থেকে গত ১ জুলাই ২০১৯ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। মোট ৬৪ জন উপসহকারী প্রকৌশলী কর্মকর্তাদের নিয়োগ দেয়ার উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়। গত ১০ জানুয়ারি ২০২০ তারিখে উপসহকারী প্রকৌশলী পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মৌখিক পরীক্ষায় নির্বাচিতদের রোল নম্বর প্রকাশ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচিত প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, প্রমাণপত্র, নিজ এলাকা সিটি কর্পোরেশন কাউন্সিলার অথবা পৌরসভার মেয়র/প্রশাসক কিংবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন কর্তৃক প্রদত্ত স্থায়ী নিবাস সংক্রান্ত সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র আবেদনে উল্লিখিত সকল তথ্যের স্বপক্ষে মূল কপি প্রদর্শন করতে হবে।

এবং উল্লেখিত সকল কাগজপত্রের এক সেট সত্যায়িত অনুলিপি ও লিখিত পরীক্ষার প্রবেশপত্রের অনুলিপি (রঙিন) মৌখিক পরীক্ষার দিন অবশ্যই জমা দিতে হবে।

এতে আরও উল্লেখ করা হয়েছে যে, আগামী ৪ মার্চ হতে মৌখিক পরীক্ষা শুরু হয়ে আগামী ১৭ মার্চ পর্যন্ত চলবে। আরও বিস্তারিত জানা যাবে বিএডিসি’র ওয়েবসাইট থেকে। বিএডিসি’র উপসহকারী প্রকৌশলী পদে মৌখিক পরীক্ষার সময়, অংশগ্রহণকারীদের তালিকা প্রকাশ শিরোনামের সংবাদটির তথ্য বিএডিসি’র পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

নিচের দেয়া লিঙ্কে প্রবেশ করলে মৌখিক পরীক্ষায় যাদের নির্বাচিত করা হয়েছে এবং কত রোল নম্বরে কত তারিখে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে তা জানা যাবে। লিঙ্কে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন: উপসহকারী কৃষি কর্মকর্তা পদে নিয়োগ কার্যক্রমে ৩০ দিনের স্থিতাবস্থা