বিএলআরআই’য়ে পোল্ট্রি উৎপাদন গবেষণা

পোল্ট্রি ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট- বিএলআরআই’য়ে পোল্ট্রি উৎপাদন গবেষণা বিভাগের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর, ২০১৯) বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই)-এর সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বিএলআরআই-এর সন্মানিত মহাপরিচালক ড. নাথু রাম সরকার।

সভায় বিভাগের সংশ্লিষ্ট গবেষণা কর্মসূচীসমূহের প্রধান গবেষক ও সহযোগী গবেষকেরা মহাপরিচালকের কাছে চলমান কার্যক্রমের সার্বিক অগ্রগতি বিস্তারিতভাবে তুলে ধরেন।

মহাপরিচালক ড. নাথু রাম সরকার নির্ধারিত সময়ের মধ্যে গবেষণা পরিকল্পনা অনুযায়ী পরবর্তী কার্যক্রমসমূহ পরিচালনার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও তিনি বিভাগের প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সংশ্লিষ্ট বিজ্ঞানীদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

সভায় পোল্ট্রি গবেষণা ও উন্নয়ন জোড়দারকরণ প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মো: সাজেদুল করিম সরকারসহ বিভাগের সকল বিজ্ঞানী উপস্থিত ছিলেন।

বিএলআরআই’য়ে পোল্ট্রি উৎপাদন গবেষণা বিভাগের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত সংবাদটির তথ্য ও ছবি বিএলআরআই’য়ে ফেসবুক পেজ থেকে সংগ্রহ করা হয়েছে।

আরও পড়ুন: পোল্ট্রিখাতের উন্নয়নে ইতিবাচক ভূমিকার আশ্বাস প্রাণিসম্পদ অধিদফতরের ডিজি’র; বিপিআইসিসি’র সৌজন্য সাক্ষাৎ