প্রাণি ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর খুলনা বিভাগীয় সম্মেলন-২০১৮ ও কমিটি গঠন হয়েছে। শনিবার (১৫ সেপ্টেম্বর) ঝিনাইদহ সরকারী ভেটেরিনারি কলেজের অডিটোরিয়ামে এ সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

সম্মেলনে ঝিনাইদহ সরকারী ভেটেরিনারি কলেজের অধ্যক্ষ ডা: মো: আবদুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মোঃ আব্দুল হাই, জাতীয় সংসদ সদস্য ঝিনাইদহ-১, মোঃ তাহজীব আলম সিদ্দিকী সমি, জাতীয় সংসদ সদস্য ঝিনাইদহ-২, প্রফেসর ড. এম আনোয়ার হোসেন, ভাইস চ্যান্সেলর, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ডা. হীরেশ রঞ্জন ভৌমিক, মহা পরিচালক প্রাণিসম্পদ অধিদপ্তর, সাজেদুল করিম মিন্টু, মেয়র, ঝিনাইদহ পৌরসভা ও কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ, যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগ।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর সভাপতি ডা: এস.এম. নজরুল ইসলাম, বিভিএ মহাসচিব ড. মো: হাবিবুর রহমান মোল্লা।

 

দিনব্যাপী এই সম্মেলনে যশোর সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: তপনেশ্বর রায়কে সভাপতি এবং ডা: মো: আব্দুল জলিলকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট খুলনা বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়।