বিসিএস (কৃষি) এসোসিয়েশনের নতুন

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বিসিএস (কৃষি) এসোসিয়েশনের নতুন কমিটিতে সভাপতি মোয়াজ্জেম, মহাসচিব আফজাল নির্বাচিত হয়েছেন। আগামী ২০২০-২১ বছরের জন্যে কেন্দ্রীয় কার্যানির্বাহী এ কমিটির গঠন কর হয়।

কৃষি তথ্য সার্ভিস এর পক্ষ থেকে বলা হয়েছে, নতুন এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গত কমিটির মহাসচিব কৃষিবিদ মোঃ মোয়াজ্জেম হোসেন এবং মহাসচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব কৃষিবিদ কাজী আফজাল হোসেন।

নব-নির্বাচিত কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন জ্যেষ্ঠ সহ-সভাপতি কৃষিবিদ মোঃ হাফিজুর রহমান, সহ-সভাপতি কৃষিবিদ ফখরুল হাছান, যুগ্ম মহাসচিব ০১- কৃষিবিদ মোখলেছুর রহমান, যুগ্ম মহাসচিব ০২- কৃষিবিদ মোহাম্মদ সফিউজ্জামান এবং সাংগঠনিক সচিব কৃষিবিদ মোহাম্মদ বনি আমিন।

১৯ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটির দপ্তর সচিবের দায়িত্ব পেয়েছেন কৃষিবিদ মোহাম্মদ জিয়াউর রহমান। অন্য আরও সদস্যদের মধ্যে রয়েছেন, সমাজকল্যাণ সচিব কৃষিবিদ মুহাম্মদ লিয়াকত হোসেন খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সচিব কৃষিবিদ দ্বীপক কুমার পাল, প্রচার ও প্রকাশনা সচিব কৃষিবিদ সুব্রত কুমার দাস, মহিলা বিষয়ক সচিব কৃষিবিদ ড. মোছাঃ ফরিদা পারভীন এবং অর্থ সচিব হলেন কৃষিবিদ হোসনে আরা রীনা। এছাড়াও কমিটিতে ছয় জন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য বিসিএস (কৃষি) এসোসিয়েশনের ২০২০-২১ সালের কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিসিএস (কৃষি) এসোসিয়েশনের নতুন কমিটিতে সভাপতি মোয়াজ্জেম, মহাসচিব আফজাল নির্বাচিত হওয়ায় এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভ কামনা জানানো হয়েছে।

নতুন মেয়াদে এ কমিটির সবাই দায়িত্বের সাথে সাংগঠনিক কার্যক্রম সম্পাদন করবে এ প্রত্যাশা করে এগ্রিকেয়ার২৪.কম।

আরও পড়ুন: বাংলাদেশ সোসাইটি ফর সেইফ ফুড’র সভাপতি ড. রফিকুল, সম্পাদক কেএইচএম নাজমুল