নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: গ্রীন ভয়েস রাজশাহী কলেজ শাখার আয়োজনে ও রাজশাহী কলেজ এনভারনমেন্টাল ক্লাব এর সহযোগিতায় তিনদিন ব্যাপী প্লাস্টিক ব্যবহারে সচেতনতামূলক কার্যক্রম চলছে। বোতল জমা দিলেই ফ্রিতে মিলছে গাছ। কারণ “প্লাস্টিক বোতলদিন পরিবেশ বন্ধু গাছ নিন” ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১১ টার সময় রাজশাহী কলেজের দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়। তিনদিন শেষে কর্মসূচি গতকাল শেষ হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ, প্রফেসর মোহা. আব্দুল খালেক।

এ সময় অধ্যক্ষ বলেন, আমরা নিজেদের পরিবেশ নিজেদেরই রক্ষা করতে হবে। প্লাস্টিকের ব্যবহার কমাতে হবে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমাদের প্রচুর গাছ লাগাতে হবে। গ্রীন ভয়েসের এমন সচেতনতা মূলক আয়োজনকে স্বাগত জানাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস রাজশাহী কলেজ শাখার সম্মানিত উপদেষ্টা, ভূগোল ও পরিবেশ বিভাগ এর সহযোগী অধ্যাপক, ড. মোঃ জহিরুল ইসলামসহ কলেজের অন্যন্য শিক্ষকগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস, রাজশাহীর বিভাগীয় সমন্বয়ক ফাহমিদা নাজনীন তিতলি,রাজশাহী জেলার সমন্বয়ক আব্দুর রহিম, ডাক্তার সালেহীন সাকিব, মনির হোসেন উৎসসহ রাজশাহী কলেজ এনভারনমেন্টাল ক্লাব এর সকল সদস্য বৃন্দ।

এগ্রিকেয়ার/এমএইচ