মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে সাইদুর রহমান (৪০) নামে এক মৎস্যচাষীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার দুপুর ২ টায় উপজেলার সফাপুর ইউনিয়নের তাতারপুর গ্রামের একটি কলাবাগান থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। সাইদুর ওই গ্রামের মৃত সফিজ উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাইদুর দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় পুকুর লীজ নিয়ে মৎস্যচাষ করে আসছিলেন। গত রোববার রাতে তিনি বাড়ি থেকে বের হয়ে তাতারপুর গ্রামের আঁদর পুকুর নামে পরিচিত পুকুরটি দেখতে যান। এরপর আর বাড়ি ফিরে আসেননি।

সোমবার সকালে স্থানীয়রা ওই পুকুরের পাশের কলাবাগানে সাইদুরের লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মামুন আল চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার (দায়িত্বপ্রাপ্ত মহাদেবপুর সার্কেল) তরিকুল ইসলাম এবং সিআইডি’র নওগাঁ ও রাজশাহীর দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েল বলেন, ‘সুরতহাল রির্পোট তৈরি করে মৃতদেহটি মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে।’

 

এ্র্রগ্রিকেয়ার/এমএইচ