নিজস্ব প্রতিবেদক, রাজশাহী, এগ্রিকেয়ার২৪.কম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শর্ত বাষির্কী উপলক্ষে রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ (০৩ অক্টোবর) শনিবার সকাল ১০ টার দিকে কলেজ অধ্যক্ষ‘র বাসভবন ও পুলিশ ফাঁড়ির সামনে বৃক্ষরোপণ করে রোভার স্কাউট গ্রুপের সদস্যরা।

আরও পড়ুন: শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজশাহী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষ্যে দেশ ব্যাপী ১ কোটি বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষরোপণের ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ স্কাউটস, সারা দেশে ১০ লক্ষ বৃক্ষ রোপণের কর্মসূচি ঘোষণা করেছে। এই কর্মসূচি বাস্তবায়নে রাজশাহী কলেজ রোভার স্কাউট আম, নিম এবং এবাগ্রোডা বৃক্ষের চারা রোপণ করে।

রাজশাহী জেলা রোভার এর কমিশনার এবং রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক প্রফেসর ড. মোঃ ইলিয়াছ উদ্দিন এর সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ ও রোভার স্কাউট গ্রুপ সভাপতি প্রফেসর মহা.হবিবুর রহমান।

আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা রোভার সহকারী কমিশনার এবং কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা রোভার সহকারী কমিশনার আরএসএল ড. হাসনা আরা বেগম, ড. মোঃ লুৎফর রহমান, জেলা রোভার আরএসএল ড. মোঃ জহিরুল ইসলাম, জেলা রোভার ডিআরএসএল তরিকুল ইসলাম আনসারী।

আরও পড়ুন: রাজশাহী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত

রোভারদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি এবং রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপ সভাপতি মোস্তাকিন রহমান নাবিল, সম্পাদক আঃ হাদি শেখসহ সকল পর্যায়ে রোভার সদস্যরা উপস্থিত ছিলেন।

এগ্রিকেয়ার / এমবি