নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: ময়মনসিংহে বাংলাদেশ কৃষকলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ ডাঃ নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ময়মনসিংহ এগ্রিকালচারিষ্ট ওয়েলফেয়ার সোসাইটি এবং এনিম্যাল হেলথ্ কোম্পানীজ সোসাইটির যৌথ উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করে।

অনুষ্ঠানে ময়মনসিংহের বরেণ্য কৃষিবিদ এবং ব্যবসায়ী ও উদ্যোক্তাসহ প্রায় ৫০ জন উপস্থিত ছিলেন।

আজ শুক্রবার (২০ নভেম্বর ২০২০) ডাঃ খন্দকার মাহমুদ হোসেন-এর সভাপতিত্বে জেলার স্থানীয় এক অভিজাত হোটেলে বিকেল তিনটায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন-এর যুগ্মসচিব ডাঃ মুহাম্মদ মফিজুল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে ডা.নজরুল ইসলাম বলেন, কৃষি সেক্টরে বঙ্গবন্ধুর মূল্যায়ন আমাদের দেশ ও জাতির জন্য অত্যন্ত গর্বের। বর্তমান সরকার কৃষক, কৃষিবিদ তথা কৃষি সেক্টরের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কৃষকলীগও প্রান্তিক পর্যায়ে কৃষির উন্নয়নে তাদের মেধা ও প্রজ্ঞা দিয়ে কৃষকদের সেবা দিয়ে চলেছেন। ময়মনসিংহবাসীরা সবসময় কৃষি ব্যবসায়ে অগ্রনী ভূমিকা পালন করে চলেছেন। এলাকার কেউ কৃষি উদ্যোক্তা হতে চাইলে কৃষকলীগের পক্ষ থেকে তাকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি। তাকে এ অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করার জন্য তিনি আয়োজকদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য ডা. নজরুল ইসলাম এনিম্যাল হেলথ্ কোম্পানীজ এসোসিয়েশন অব্ বাংলাদেশ’ (আহকাব)-এর সভাপতি। তিনি বর্তমানে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার কৃষক লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বর্তমান জেলা আওয়ামী লীগ, ময়মনসিংহ-এর কার্যনির্বাহি কমিটির সদস্য।

এগ্রিকেয়ার/এমএইচ