নিজস্ব প্রতিবেদক, রাজশাহী, এগ্রিকেয়ার২৪.কম: রাজশাহীর তানোরে আলুর উৎপাদন বৃদ্ধিতে প্রান্তিক কৃষকদের সাথে মতবিনিময় করেছে বেসরকারি কোম্পানি ব্র্যাক সিড অ্যান্ড অ্যাগ্রো এন্টারপ্রাইজ। বুধবার (১৮ নভেম্বর ২০২০) সকালে উপজেলার পৌরশহরের জিওল মোড়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: বোরো ধানের ফলন বৃদ্ধিতে রাজশাহীতে আঞ্চলিক কর্মশালা

স্থানীয় মেসার্স ভাই ভাই ট্রেডার্স এর স্বত্তাধিকারী হাবিবুর রহমানের সভাপতিত্বে আয়েজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ব্র্যাক এন্টারপ্রাইজের এমডি তামারা হাসান আবেদ, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান, ব্র্যাক এন্টারপ্রাইজের সিনিয়র ডিরেক্টর আনিসুর রহমান, কৃষিবিদ আজিজুল হক, ডিজিএম মাকেটিং মনির হোসেন, পি.এম. পটেটো মনসুর লিয়ন, আর এস এম রশীদুল ইসলামসহ উপজেলার প্রান্তিক আলু চাষি ও ব্রাক আলু বীজ ডিলাররা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: প্রণোদনা পেতে রাজশাহীতে খামার নিবন্ধন বাড়ছে

মতবিনিময় শেষে সরে জমিনে উপজেলার বিভিন্ন এলাকার মাঠ পরিদর্শন করেন ব্র্যাক এন্টারপ্রাইজের এমডি তামারা হাসান আবেদ। এ সময় তিনি কৃষকের বিভিন্ন সমস্যার কথা সরাসরি শুনেন। সমস্যা দ্রুত সমাধানে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশও দেন ব্যাকের এই কর্মকর্তা। আলুর উৎপান বৃদ্ধিতে কৃষকদের সহায়তা ও পরামর্শ দিতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয় বলে জানান সংশ্লিষ্টরা।

এগ্রিকেয়ার / এমবি