নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম:একুশে পদকপ্রাপ্ত প্রথিতযশা কথাসাহিত্যিক ও সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক।

মন্ত্রীদ্বয় ২৮ আগস্ট ২০২০ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, “মুক্তবুদ্ধির চর্চার অন্যতম পথিকৃত রাহাত খান বাংলা সাহিত্যের বিভিন্ন শাখায় অসামান্য অবদান রেখে গেছেন। পাশাপাশি সাংবাদিকতা জগতেও সৃষ্টিশীল এ মানুষটি ছিলেন উজ্জ্বল নক্ষত্র। তাঁর মতো গুণীজনের মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি।”

গভীর সমবেদনা জানিয়ে কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেন, কথাসাহিত্য ও সাংবাদিকতা য় রাহাত খান ছিলেন একজন উজ্জ্বল নক্ষত্র। একুশে পদকপ্রাপ্ত শক্তিমান এই লেখকের মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। কথাসাহিত্য ও সাংবাদিকতায় তাঁর অসাধারণ অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে কৃষি ও প্রাণিসম্পদ মন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।