গোলাম মর্তুজা সেলিম, সিকৃবি, এগ্রিকেয়ার২৪.কম: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) আন্তঃ অনুষদীয় ইনডোর গেমস শুরু হয়েছে।

আজ বুধবার (১২ ডিসেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম কক্ষে এ গেমস এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

উদ্বোধনী অনুষ্ঠানে শরীরচর্চা শিক্ষা বিভাগের ব্যবস্থাপনায় এবং পরিচালক ছানোয়ার হোসেন মিঞার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর বলেন, সুস্থ দেহ সুস্থ মনের জন্য শিক্ষার্থীদের খেলাধূলার কোন বিকল্প নাই। এসময় তিনি সকলকে স্পোর্টসম্যান মানসিকতায় জীবন গড়ার অনুরোধ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আবুল কাশেম। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, দপ্তর প্রধান, শিক্ষক ও কর্মকর্তামন্ডলী এবং শিক্ষার্থী খেলোয়াড়েরা।

জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, এ বছর দাবা, ক্যারাম ও টেবিলটেনিস খেলায় অংশ নিচ্ছে বিভিন্ন অনুষদের প্রায় অর্ধশত শিক্ষার্থী। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে ইনডোর গেমস চলবে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ করে একটি আন্তর্জাতিক মানের ক্যারাম বোর্ড স্থাপন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।