এগ্রিকেয়ার২৪.কম ডেস্ক: শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) একমাত্র একাডেমিক ও ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘স্বপ্নসিঁড়ি’র’ নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে কেন্দ্রীয় কার্যকরী পরিষদে সভাপতি হিসেবে এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের শিক্ষার্থী আবদুর রহমান (রাফি) এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অনুষদের শিক্ষার্থী নুসরাত জাহান দিবা দায়িত্বে পেয়েছেন।

২২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) স্বপ্নসিঁড়ির চীফ মডারেটর এবং শেকৃবির এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের ডিন প্রফেসর নূর মোঃ রহমতউল্লাহ স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন এ কমিটির সদস্যরা আগামী ১ বছর দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যদের মধ্য রয়েছেন সহ-সভাপতি ছায়েদুল ইসলাম আশিক, কানিজ ফাতেমা, নজরুল ইসলাম তুহিন, জুলকার নাইন শামীম; যুগ্ম-সাধারণ সম্পাদক তানজিনা ইসলাম (তন্নি), মোঃ রিপন ইসলাম, মোঃ রাকিব খান; সাংগঠনিক সম্পাদক (একাডেমিক) অর্ণব ভৌমিক, আয়েশা সিদ্দিকা, সামিয়া তাসনিম, তরিকুল ইসলাম সাদিদ; সাংগঠনিক সম্পাদক (ক্যারিয়ার) মোস্তাফিজুর রহমান দস্তগীর, মারফিয়া সুলতানা, মোঃ রফিকুল ইসলাম (বিপু), বোরহান উদ্দিন; দপ্তর সম্পাদক মেহেদী হাসান নান্নু; অর্থ সম্পাদক উজ্জল হোসেন; মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক জি. এম. কিবরিয়া পিয়াস ; প্রচার ও প্রকাশনা সম্পাদক আকাশ বাসফোর; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমিম ইহসান; সাহিত্য ও পাঠাগার সম্পাদক তাসফিয়া মোস্তফা (প্রভা); ক্রীড়া সম্পাদক মোঃ মানিক খান; সমাজকল্যাণ সম্পাদক সামিউল মল্লিক; সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিথিলা ফারজানা; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে স্বপ্না আক্তার। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন মোঃ আসিফ কামরান, হালিমা আক্তার (নিপু), তাহসিন মুন এবং সাজ্জাত সৌরভ।

অনুষ্ঠানে স্বপ্নসিঁড়ির মডারেটর এবং এনিম্যাল প্রোডাকশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মহব্বত আলী বলেন, ‘স্বপ্নসিঁড়ি শেকৃবির একটি অন্যতম জনপ্রিয় ক্যারিয়ার ভিত্তিক সংগঠন, বর্তমানে এ সংগঠনের প্রয়োজনীতা অপরিসীম। নতুন কমিটির সকলকেই আমি চিনি। তারা পড়াশুনার পাশাপাশি সংগঠনটিতে বেশ সক্রিয়। নতুন কমিটির সকলকে অসংখ্য শুভেচ্ছা ও অভিনন্দন’।