ইব্রাটাস ট্রেডিং কোম্পানিতে

চাকরি বার্তা ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: দেশের অন্যতম ট্রেডিং প্রতিষ্ঠান ইব্রাটাস ট্রেডিং কোম্পানি পোল্ট্রি, ডেইরি ও অ্যাকোয়া (মৎস্য) খাতে একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ইব্রাটাস ট্রেডিং কোম্পানিতে বর্তমানে বাংলাদেশের লাইভ স্টক, এনিম্যাল হেলথ ও অ্যাকোয়া খাতে ক্রমবর্ধমান শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে চলমান পণ্যের পাশাপাশি নতুন পণ্য বিক্রয় ও বাজারজাত করণের লক্ষ্যে জরুরি ভিত্তিতে নিচের পদে নিয়োগ দেয়া হবে।

পদের নাম: টেকনিক্যাল সার্ভিসেস অফিসার (পোল্ট্রি এন্ড ডেইরি)। শিক্ষাগত যোগ্যতা: ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিন (DVM)/Animal husbandry. অভিজ্ঞতা: ২ থেকে ৫ বছর। পদের সংখ্যা ৫ জন।

পদের নাম: টেকনিকাল সার্ভিসেস অফিসার (অ্যাকোয়া এন্ড ফিশারিজ)’ শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর- অফ সাইন্স এন্ড এগ্রিকালচার / অ্যাকোয়া এন্ড ফিশারিজ। অভিজ্ঞতা: ২ থেকে ৫ বছর। পদের সংখ্যা:  ৫ জন।

পদের নাম: এরিয়া ভিত্তিক মার্কেটিং অফিসার (পোল্ট্রি এন্ড ডেইরি) শিক্ষাগত যোগ্যতা:  এইচ এস সি / স্নাতক পাশ। অভিজ্ঞতা: ২ থেকে ৫ বছর। পদের সংখ্যা: ২৫ জন।

পদের নাম: এরিয়া ভিত্তিক মার্কেটিং ম্যানেজার (পোল্ট্রি এন্ড ডেইরি)। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক পাশ / ডিগ্রি পাশ /স্নাতকোত্তর পাশ। অভিজ্ঞতা: ২ থেকে ৮ বছর। পদের সংখ্যা: ১০ জন। অভিজ্ঞতা: পোল্ট্রি এন্ড ডেইরি বিক্রয় ও বিপণন কাজে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

শর্তাবলি সুবিধা সমূহ: অভিজ্ঞতা ও যোগ্যতা অনুযায়ী আকর্ষণীয় বেতন ও কঠোর পরিশ্রমী ও প্রতিযোগিতামূলক বাজারে চ্যালেঞ্জ গ্রহণে ও অন্যান্য সুযোগ সুবিধা আলোচনা সাপেক্ষে বাংলাদেশের যেকোনো এলাকায় কাজ করার আগ্রহী হতে হবে।

সরাসরি সাক্ষাৎকার: ২২ ডিসেম্বর ২০১৯ (সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত) আগ্রহী প্রাথীদের, হাতে লেখা আবেদনপত্র, ২ কপি ছবি, জাতীয় পরিচয়পত্র এর কপি, একাডেমিক সনদপত্র সহকারে, আগামী ২২ ডিসেম্বর ২০১৯ (সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত ) সরাসরি  সাক্ষাৎকার এ অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগের ঠিকানা: ঢাকা  অফিস, মোহনা , হাউস  নম্বর  # ২৮, রোড  নম্বর  # ১৫, সেক্টর  # ১৪, উত্তরা ,  ঢাকা -১২৩০, বাংলাদেশ।info@ibratasbd.com; sales@ibratasbd.com website: www.ibratasbd.com