ইসলামী ব্যাংক ও ট্রান্সফাস্ট’র

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ইসলামী ব্যাংক ও ট্রান্সফাস্ট’র রেমিট্যান্স ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। ট্রান্সফাস্ট এর মাধ্যমে পাঠানো রেমিট্যান্স ইসলামী ব্যাংকের যে কোন শাখা থেকে প্রতিটি উত্তোলনের জন্য রেমিট্যান্স সুবিধাভোগীরা বিভিন্ন উপহার পাবেন।




আজ রোববার (১৯ মে) দেশের অন্যতম বৃহৎ ব্যাংকিং প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও যুক্তরাষ্ট্রভিত্তিক মানি ট্রান্সফার প্রতিষ্ঠান ট্রান্সফাস্ট রেমিট্যান্স, এল এল সি এর যৌথ উদ্যোগে এ রেমিট্যান্স ক্যাম্পেইন উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক টাওয়ারে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (চলতি দায়িত্ব) মুহাম্মদ মুনিরুল মওলা এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স, বাংলাদেশ এর কান্ট্রি ডাইরেক্টর এন্ড হেড অব অপারেশন্স মোহাম্মদ খায়রুজ্জামান এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

আরও পড়ুন: এক্সচেঞ্জ হাউসের প্রতিনিধিদের সাথে ইসলামী ব্যাংকের মতবিনিময়

ইসলামী ব্যাংক ও ট্রান্সফাস্ট’র রেমিট্যান্স ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠানে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, হাসনে আলম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ গোলাম রাব্বানী এবং ভাইস প্রেসিডেন্ট মো. সরওয়ার ইসলাম উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইনের আওতায় ট্রান্সফাস্ট এর মাধ্যমে পাঠানো রেমিট্যান্স ইসলামী ব্যাংকের যে কোন শাখা থেকে প্রতিটি উত্তোলনের জন্য রেমিট্যান্স সুবিধাভোগীরা মোটর সাইকেল, সেলাই মেশিনসহ আকর্ষনীয় উপহার পাচ্ছেন। এমন সেবায় গ্রাহকেরাও খুশি।

আরও পড়ুন: ইসলামী ব্যাংকর সেবা ঘর যমুনা ফিউচার পার্কে উদ্বোধন 

ইসলামী ব্যাংক শুধু একটি নাম নয় এটি দেশের ব্যাংকিং ব্যবস্থার অন্যতম শক্তি




ইসলামী ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।