নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ সিভিল সার্ভিস (লাইভস্টক) ক্যাডারের ১৯তম ব্যাচের কর্মকর্তা ও প্রাণিসম্পদ অধিদপ্তরের মহিষ উন্নয়ন প্রকল্পের পরিচালক ডা. মো. রফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুম ডা. মো. রফিকুল ইসলামের বিদেহী আত্মার পরলৌকিক শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় মন্ত্রী আরো জানান, “ডা. মো. রফিকুল ইসলাম ছিলেন একজন দক্ষ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তাঁর একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।”

একইসাথে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ। মৎস্য ও প্রাণিসম্পদ সচিব শোক বার্তায় জানান, “ডা. মো. রফিকুল ইসলাম ছিলেন একজন কর্তব্যনিষ্ঠ ও মেধাবী কর্মকর্তা। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সকল সদস্য গভীরভাবে শোকাহত।”

তিনি প্রয়াত এ কর্মকর্তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, গতকাল রবিবার (১০ মে) রাত আনুমানিক ১০টায় ঢাকার একটি হাসপাতালে ডা. মো. রফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘসময় লিউকেমিয়ায় আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, আত্মীয়-স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।