অক্টোবর ২৪, ২০১৮ ১০:৪০ পূর্বাহ্ণ
Home / চাকরি বার্তা / কাজী ফার্মস গ্রুপে ডিভিএম’দের কাস্টমার সার্ভিসে কাজ করার সুযোগ

কাজী ফার্মস গ্রুপে ডিভিএম’দের কাস্টমার সার্ভিসে কাজ করার সুযোগ

এগ্রিকেয়ার২৪.কম চাকরি বার্তা ডেস্ক: কাস্টমার সার্ভিস সেন্টারে এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ পদে কাজী ফার্মস গ্রুপে কাজ করার সুযোগ রয়েছে। একাধিক পদে এ প্রতিষ্ঠানে এসব পদে কাজ করা যাবে। নিচে বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

চাকরির দায়িত্বসমূহ: গ্রাহক ধরে রাখতে এবং সম্পর্ক বজায় রাখতে গ্রাহকদের জন্য বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করা, শিল্প সচেতনতা বৃদ্ধি করতে প্রশিক্ষণের প্রয়োজনীয়তা চিহ্নিত করা এবং কৃষকদের/ গ্রাহকদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা, ব্রয়লার এবং ফিড বিক্রয়ের মাসিক লক্ষ্যের পূর্ণাঙ্গ অর্জন নিশ্চিত করা, প্রতিযোগীদের পণ্য-লাইনের বাজার প্রতিবেদন সংগ্রহ এবং একত্রিত করা, বাজারে কোম্পানীর অবস্থান নির্ণয় করতে প্রতিবেদন তুলনা ও বিশ্লেষণ করা।

চাকরির ধরন: ফুল টাইম। শিক্ষাগত যোগ্যতা: ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন/ ব্যাচেলর অব এনিম্যাল হাজবেন্ড্রি। অভিজ্ঞতা: সর্বনিম্ন ২ বছর

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ: পোল্ট্রি বিপণন/ কারিগরি পরিষেবায় (মেডিসিন এবং ডওসি) ন্যূনতম ২ বছর; সদ্য স্নাতক পাশকৃতরা আবেদন করতে পারেন, চমৎকার কম্পিউটার অপারেটিং দক্ষতা থাকতে হবে, বিশেষত এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ার পয়েন্ট।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে। বেতন: আকর্ষণীয় প্যাকেজটি অভিজ্ঞতা ও যোগ্যতার সাথে সামঞ্জস্যপূর্ণ হবে।

আপনার জীবনবৃত্তান্ত যেখানে পাঠাবেন jobs@kazifarms.com  আবেদনের শেষ তারিখ: জুন ৫, ২০১৮

কোম্পানির তথ্যাবলী: কাজী ফার্মস গ্রুপঠিকানা: হাউজ # ৩৫ (৯ম ফ্লোর), রোড # ২, ধানমন্ডি আর/এ, ঢাকা – ১২০৫ওয়েব: www.kazifarms.comব্যবসা: Kazi Farms Group is one of the largest agro-industrial groups active in various business areas including Poultry, Hatchery, Feed Mill, Ice Cream, Frozen Food, Information Technology and Television Channel.

বিস্তারিত জানা যাবে: http://jobs.bdjobs.com/jobdetails.asp?id=771012&fcatId=26&ln=3 সূত্র: বিডি জবস।

Check Also

সেলস এক্সিকিউটিভ পদে নিয়োগ দিচ্ছে নিউ হোপ এগ্রোটেক বাংলাদেশ লিঃ

চাকরি বার্তা ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: বেসরকারি কৃষিভিত্তিক বাণিজ্যিক প্রতিষ্ঠান নিউ হোপ এগ্রোটেক বাংলাদেশ লিমিটেড সেলস এক্সিকিউটিভ পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম
উপদেষ্টা সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। প্রধান প্রতিবেদক: আবু খালিদ
যোগাযোগ: জিপি-জ-১১০, চতুর্থ তলা, মহাখালী ওয়ারলেস গেট, ঢাকা-১২১২
ইমেইল:Email: agricarenews@gmail.com
মোবাইলঃ 01831438457, 01717622842