মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ৯:২৩
Home > অর্থ-বাণিজ্য > নাটোর জেলার স্কুল ব্যাকিং কনফারেন্স অনুষ্ঠিত
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad
নাটোর জেলার স্কুল ব্যাকিং

নাটোর জেলার স্কুল ব্যাকিং কনফারেন্স অনুষ্ঠিত

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: নাটোর জেলার স্কুল ব্যাকিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর, ২০১৯) এন.এস সরকারী কলেজ অডিটোরিয়াম, নাটোরে এ কনফারেন্স ২০১৯ অনুষ্ঠিত হয়।

লীড ব্যাংক হিসেবে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) নাটোর জোনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটির উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিঃ, বিভাগীয় কার্যালয়, রাজশাহী-এর মহাব্যবস্থাপক মোঃ আখতারুজ্জামান এবং বাংলাদেশ ব্যাংক, রাজশাহী-এর উপ-মহাব্যবস্থাপক আবুল হাসনাৎ মোঃ নজরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিঃ, এরিয়া অফিস, নাটোর-এর উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুর রাজ্জাক; রাকাব, নাটোর জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ হাসানুল ইসলাম ও ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্ট, বাংলাদেশ ব্যাংক, ঢাকা-এর সহকারী পরিচালক মোঃ সামিউল ইসলামসহ নাটোর জোনের ২৬টি ব্যাংকের প্রতিনিধি এবং ব্যাংকসমূহের আওতাধীন স্কুলের ছাত্র-ছাত্রী-শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ইদ্রিছ ছাত্র-ছাত্রীদের মধ্যে সঞ্চয়ী প্রবনতা তৈরি এবং ব্যাংকিং তথা অর্থনৈতিক কর্মকাণ্ড তাদেরকে সম্পৃক্ত করতে উৎসাহ প্রদানের জন্য উপস্থিত শিক্ষক এবং অভিভাবকদের আহ্বান জানান।

তিনি আশা প্রকাশ করেন, শৈশব থেকে অর্জিত ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় পরবর্তীতে বৃহৎ সঞ্চয়ে রূপান্তরিত হয়ে ছাত্র-ছাত্রীদের ভবিষ্যত শিক্ষা জীবনকে নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় করে তুলবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি অংশগ্রহণকারী ব্যাংক প্রতিনিধিদের হাতে ক্রেস্ট তুলে দেন। কনফারেন্সের শেষাংশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

নাটোর জেলার স্কুল ব্যাকিং কনফারেন্স অনুষ্ঠিত সংবাদটির তথ্য ব্যাংকটির জনসংযোগ কর্মকর্তা মোঃ জামিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন: নির্ধারিত সময়ে CBS বাস্তবায়নের মাধ্যমে রাকাবের ব্যাংকিং সেবা বৃদ্ধির আহ্বান

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

বহুমুখী পাটপণ্যের উৎপাদন বৃদ্ধিতে

বহুমুখী পাটপণ্যের উৎপাদন বৃদ্ধিতে বিদেশি বিনিয়োগকে উৎসাহিত করা হবে

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বহুমুখী পাটপণ্যের উৎপাদন বৃদ্ধিতে বিদেশি বিনিয়োগকে উৎসাহিত করা হবে বলে জানিয়েছেন বস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842