শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১০:৪৯
Home > অর্থ-বাণিজ্য > ন্যাশনাল ব্যাংকের ২০৫তম শাখা, মহিলা শাখার যাত্রা শুরু
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad
ন্যাশনাল ব্যাংকের ২০৫তম শাখা

ন্যাশনাল ব্যাংকের ২০৫তম শাখা, মহিলা শাখার যাত্রা শুরু

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ন্যাশনাল ব্যাংকের ২০৫তম শাখা, মহিলা শাখার যাত্রা শুরু হয়েছে। ঢাকার পশ্চিম ধানমন্ডিতে গ্রাহকেরা এখন ব্যাংকটির সেবা পাবেন।

রোববার (২২শে সেপ্টেম্বর ২০১৯) ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার এবং ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন পারভীন হক সিকদার, এমপি ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।



ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন পারভীন হক সিকদার, এমপি তাঁর বক্তব্যে বলেন, দেশের উন্নয়নে নারীর অবদান অসামান্য। নারীরা দক্ষতার সাথে তাদের অবদান রেখে চলেছেন সমস্ত ক্ষেত্রে।

তিনি বলেন, ন্যাশনাল ব্যাংক লিঃ বিভিন্ন নারীবান্ধব স্কীমের মাধ্যমে তাদের চলার পথকে সুগম করতে এগিয়ে এসেছে।

এরই ধারাবাহিকতায় অভিজ্ঞ নারী ব্যাংকারদের ব্যবস্থাপনায় ঢাকার ধানমন্ডিতে ন্যাশনাল ব্যাংক এর ২০৫ তম শাখা, মহিলা শাখা উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।

তিনি গ্রাহকদের আধুনিক এবং গুণগত ব্যাংকিং সেবা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন এবং ব্যাংকের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে এই শাখা ব্যাংকিং সেবা প্রদানের পাশাপাশি দক্ষ নারী উদ্যোক্তা তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি বাংলাদেশে নারী অগ্রগতির পুরোধা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রশংসা করেন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সকল শহীদদের শ্রদ্ধাভরে স্বরণ করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উক্ত অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মনোয়ারা সিকদার, সিকদার ইন্সুরেন্স এর ভাইস চেয়ারম্যান মমতাজুল হক, জেড.এইচ. সিকদার ওমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল এর প্রশাসক মেন্ডি খান সিকদার, ব্যাংকের সতন্ত্র পরিচালক মাহবুবুর রহমান খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, সদ্য অবসরপ্রাপ্ত সচিব শারমিন আকতার বেনু, বিশিষ্ট কন্ঠ শিল্পী শাকিলা শর্মা, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, প্রধান শাখার বিভিন্ন বিভাগীয় প্রধানগণ, মহিলা শাখার ব্যবস্থাপক ফেরদৌসুন নাহার ও ব্যাংকের অন্যান্য কর্মকতাবৃন্দ ও স্থানীয় বিশিষ্ঠ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ন্যাশনাল ব্যাংকের ২০৫তম শাখা, মহিলা শাখার যাত্রা শুরু এর অনুষ্ঠানের শেষ পর্যায়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আরও পড়ুন: ন্যাশনাল ব্যাংকের নতুন ডিএমডি মোঃ একরামুল হক

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

নাটোর জেলার স্কুল ব্যাকিং

নাটোর জেলার স্কুল ব্যাকিং কনফারেন্স অনুষ্ঠিত

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: নাটোর জেলার স্কুল ব্যাকিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর, ২০১৯) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842