রাকাব’র পরিচালনা পর্ষদের সভা

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক- রাকাব’র পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ব্যাংক-এর সার্বিক কর্মকাণ্ডের উপর আলোচনা করার পর ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মঙ্গলবার (২১ মে) পরিচালনা পর্ষদের ৪৯৭তম অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম।



রাকাব’র প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত এ সভায় ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর এবং পরিচালনা পর্ষদের পরিচালকেরা, রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক দেব দুলাল ঢালী, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক হাসান ফেরদৌস সরকার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আলী এবং পর্ষদ সচিবালয়ের সচিব মোঃ আব্দুর রহিম উপস্থিত ছিলেন।

রাকাব’র পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হওয়ার সময়ে ব্যাংক এর সার্বিক কর্মকাণ্ড নিয়ে অনেক বেশি আলোচনা করা হয়। এই আলোচনার উপর নির্ভর করে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ব্যাংকের জনসংযোগ বিভাগের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। আরও পড়ুন: রাকাব এর পরিচালনা পর্ষদের ৪৯৬তম সভা অনুষ্ঠিত

প্রসঙ্গত, উত্তরবঙ্গে কৃষির উন্নয়নে ব্যাংকটি অগ্রণী ভূমিকা রাখছে। একেবারে প্রান্তিক পর্যায়ের মানুষের মাঝে ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে ব্যাংকটি।