সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ১০:৩৭
Home > অর্থ-বাণিজ্য > রাকাবের গ্রাহকদের দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিততের আহ্বান
2097_ACS_1627_19-Poultry_Dairy-Ad
রাকাবের গ্রাহকদের দ্রুততম সময়ের

রাকাবের গ্রাহকদের দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিততের আহ্বান

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: রাকাবের গ্রাহকদের দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিততের আহ্বান ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ নব নিয়োগপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্র্সের সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।



বুধবার (৩০ অক্টোবর ২০১৯) রাকাবের প্রধান কার্যালয় ভবনের প্রশিক্ষণ ইনস্টিটিউটে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাকাব, প্রশিক্ষণ ইনস্টিটিউট, রাজশাহী কর্তৃক আয়োজিত ৩০ দিনব্যাপী উক্ত প্রশিক্ষণ কোর্সে মোট ৪০জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন; মহাব্যবস্থাপক (পরিচালন) মোঃ মফিজুল হক; সদ্য বিদায়ী মহাব্যবস্থাপক মোঃ নূরুল ইসলাম এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের ঊর্ধ্বতন অনুষদ সদস্যসহ অন্যান্য অনুষদ সদস্যরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি মুহাম্মদ নজরুল ইসলাম প্রশিক্ষণার্থীদেরকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান বাস্তবক্ষেত্রে কাজে লাগিয়ে নিজেদেরকে একজন সৎ, দক্ষ ও যোগ্য ব্যাংকার হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

তিনি গ্রাহকদেরকে দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিত করার পাশাপাশি ব্যাংকের ভাবমূর্তি উন্নয়নের লক্ষ্যে নিষ্ঠা ও একাগ্রতার সাথে কাজ করার জন্য নবীন কর্মকর্তাদের পরামর্শ দেন এবং ব্যাংকের প্রচলিত বিধি বিধান যথাযথভাবে পরিপালন পূর্বক সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য প্রশিক্ষণ গ্রহণকারী কর্মকর্তাদের আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

রাকাবের গ্রাহকদের দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিততের আহ্বান সংবাদটির তথ্য রাকাবের জনসংযোগ কর্মকর্তা মোঃ জামিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আরও পড়ুন: নির্ধারিত সময়ে CBS বাস্তবায়নের মাধ্যমে রাকাবের ব্যাংকিং সেবা বৃদ্ধির আহ্বান

About এগ্রিকেয়ার২৪.কম

Check Also

বহুমুখী পাটপণ্যের উৎপাদন বৃদ্ধিতে

বহুমুখী পাটপণ্যের উৎপাদন বৃদ্ধিতে বিদেশি বিনিয়োগকে উৎসাহিত করা হবে

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: বহুমুখী পাটপণ্যের উৎপাদন বৃদ্ধিতে বিদেশি বিনিয়োগকে উৎসাহিত করা হবে বলে জানিয়েছেন বস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বত্ব © এগ্রিকেয়ার টোয়েন্টিফোর.কম (২০১৭-২০১৯)
সম্পাদক: কৃষিবিদ মো. হামিদুর রহমান। নির্বাহী সম্পাদক: মো. আবু খালিদ।
যোগাযোগ: ২৩/৬ আইওনিক প্রাইম, রোড ২, বনানী, ঢাকা ১২১৩।
Email: agricarenews@gmail.com, Mobile Number: 01831438457, 01717622842