রাকাবের সব শাখায় মধুমাস

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক রাকাবের সব শাখায় মধুমাস ও মধুমেলা উদযাপন করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ জুন, ২০১৯) রাকাব এর সকল শাখায় একযোগে মধুমাস ১৪২৬ ও মধুমেলা উদযাপন করা হয়। সকাল ১০:০০ টায় ব্যাংকের



 রাজশাহী বিভাগের নওগাঁ জোনের নওগাঁ শাখায় এ মেলার শুভ উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম।

এর পরে তিনি একই জোনের রাণীনগর, আত্রাই, বেদগাড়ী শাখাসহ নওগাঁ জোনের বিভিন্ন শাখার মধুমেলা ১৪২৬ এর কার্যক্রম পরিদর্শন করেন। এসময় রাকাব, নওগাঁ জোনের জোনাল ব্যবস্থাপক এবিএম মিসবাহুর রহমান খান, জোনাল নিরীক্ষা কর্মকর্তা মোঃ অছিম উদ্দীন শাহসহ সংশ্লিষ্ট জোনের শাখা ব্যবস্থাপক ও শাখার কর্মকর্তা-কর্মচারীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বাংলাদেশ ব্যাংকের সাথে রাকাবের পরিচালনা পর্ষদের বিশেষ সভা অনুষ্ঠিত

শাখাসমূহ পরিদর্শনকালে ব্যাংকের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম ঋণ গ্রহীতাদের নিকট হতে ঋণের অর্থ গ্রহণ ও নতুন ঋণ প্রদান করেন।

এসময় তিনি ব্যাংক থেকে ঋণ গ্রহণের পর সময়মত তা পরিশোধ এবং প্রয়োজনে পুনরায় ঋণ গ্রহণের মাধ্যমে নিজেদের আর্থিক সমৃদ্ধির পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য ঋণগ্রহীতাদের প্রতি আহ্বান জানান।

চলতি অর্থ বছরের ব্যবসায়িক লক্ষমাত্রার শতভাগ অর্জনে নিরলসভাবে পরিশ্রম করার জন্য তিনি ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের পরামর্শ দেন।

রাকাবের সব শাখায় মধুমাস ও মধুমেলা উদযাপন সংবাদটি রাকাবের জনসংযোগ কর্মকর্তা মোঃ জামিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।