সহজ শর্তে ঋণে চাষীদের

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: সহজ শর্তে ঋণে চাষীদের ট্রাক্টর প্রদানে ন্যাশনাল ব্যাংক ও কর্ণফুলী লিমিটেড’র চুক্তি স্বাক্ষর হয়েছে। এর ফলে দরিদ্র, ক্ষুদ্র ও প্রান্তিক চাষিরা সহজেই জমি চাষের ট্রাক্টর হাতের নাগালে পাবেন।

দরিদ্র, ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের স্বনির্ভরতা অর্জনের লক্ষ্যে দারিদ্র মুক্তি কর্মসূচীর আওতায় অত্যন্ত সহজ শর্তে ঋণের বিপরীতে ট্রাক্টর (মাহিন্দ্র) প্রদানের জন্য ন্যাশনাল ব্যাংক লিমিটেড ও কর্ণফুলী লিমিটেড এর মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।



ব্যাংকের পক্ষে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম এ ওয়াদুদ ও কর্ণফুলী লিমিটেড এর পক্ষে গ্রুপ ডিরেক্টর রাইমাহ চৌধুরী চুক্তিতে স্বাক্ষর করেন।

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এস এম বুলবুল ও উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন এবং কর্ণফুলী লিমিটেডের গ্রুপ ডিরেক্টর হামদান চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: পারভীন হক সিকদারের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

সিকদার ওমেন্স মেডিকেল’এ শিশু-কিশোরকালীন মানসিক স্বাস্থ্য সমস্যা-সমাধান বিষয়ে সেমিনার অনুষ্ঠিত

ন্যাশনাল ব্যাংক’র পৃষ্ঠপোষকতায় ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন’র ট্রফি উন্মোচন

সহজ শর্তে ঋণে চাষীদের ট্রাক্টর প্রদানে ন্যাশনাল ব্যাংক ও কর্ণফুলী লিমিটেড’র চুক্তি এর সংবাদটি ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর জনসংযোগ কর্মকর্তা মোঃ ফয়সাল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।