ইউসুফ আলী সুমন, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে অভিযান শুরু হয়েছে। মজুদদারির পাশাপাশি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন।

আজ মঙ্গলবার ( ১৫ সেপ্টেম্বর ২০২০) বেলা সাড়ে ১১ টায় উপজেলা সদরের কাঁচাবাজারে ক্রেতা সেজে পেঁয়াজসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য যাচাই ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালনা করেন এই কর্মকর্তা।

জানা গেছে, অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি ও দোকানে মূল্য তালিকা না থাকায় সরকারি মার্কেটের এক ব্যবসায়ীর ৫ হাজার টাকা অর্থদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় সাপাহার থানার এসআই নুর ইসলাম, প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরাম সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাংবাদিক সোহেল চৌধুরী রানা, উপজেলা ভূমি অফিসের নাজির মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

সাপাহারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে বাজারে অভিযান ছাড়াও নওগাঁর নিয়ামতপুরে কাঁচা বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে তিন পেঁয়াজ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এগ্রিকেয়ার/এমএইচ