নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: আগামীকাল শুক্রবার দেশের দুই বিভাগে বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহওয়া অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ খো: হাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন।

এই আবহাওয়াবিদ জানান, ময়মনসিংহ ও সিলেট বিভাগে দমকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস ছিল। আজ বৃহস্পতিবার দেশের কোথাও বৃষ্টির সম্ভাবনা নেই। উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থানরত সব মাছ ধরার নৌকা ও ট্রলার অনায়াসে চলাচল করতে পারবে।

আবহাওয়া দপ্তরের সর্বশেষ প্রকাশিত ২৪ ঘন্টার বিজ্ঞপ্তিতে বলা হয়, নেত্রকোনা ও তৎসংলগ্নএলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় চিত্রা উত্তর-পূর্ব দিকে অগ্রসর ও দ্রুত দুর্বল হয়ে গুরুত্বহীন হয়ে পড়েছে। লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এগ্রিকেয়ার২৪.কমের অন্যান্য নিউজ পড়তে পারেন:

ঘুরে দাঁড়াচ্ছে গমের বাজার, বাড়লো দাম

গরু পালনে যেসব কৌশল জানলে লাভ নিশ্চিত

মিশ্র ফসলে লাভবান হচ্ছেন রাজশাহীর চাষিরা

আগামী ৩ দিনের আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, আগামী ৭২ ঘন্টা (৩ দিন) তাপমাত্রা বাড়তে পারে। দিনের তাপমাত্রার বাড়ার পাশাপাশি রাতের তাপমাত্র্রাও বাড়তে পারে।

দেশে গত ২৪ ঘন্টায় সর্বনিন্ম তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়া ১৯ দশমিক ৪ ও সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে কক্সবাজার ৩২ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া মাত্র ৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

এগ্রিকেয়ার/এমএইচ