অর্থ-বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ন্যাশনাল ব্যাংক লিঃ এর মাননীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার এর ব্যক্তিগত উদ্যোগে বাস্তবায়িত সহজ শর্ত ও সল্প সুদের ঋণ প্রকল্প দারিদ্র মুক্তির আওতায় নারী প্রতিবন্ধী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ করা হয়েছে।

৯ সেপ্টেম্বর, ২০১৮ বরগুনা জেলার আর.ডি.এফ টাওয়ারের পায়রা মিলনায়তনে ন্যাশনাল ব্যাংক লিঃ আলিপুর শাখা ও বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন ট্রাস্ট, বরগুনার উদ্যোগে ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক লিঃ আলিপুর শাখা কর্তৃক বরগুনা জেলার প্রশিক্ষণ প্রাপ্ত ১০ জন নারী প্রতিবন্ধী উদ্যোক্তাদের মাঝে প্রত্যেকে ১ লক্ষ টাকা করে দারিদ্র মুক্তির আওতায় ঋণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার পৌর মেয়র মোঃ শাহাদাত হোসেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের বরিশাল আঞ্চলিক কার্যালয় এর উপ-মহাব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর হোসেন, ন্যাশনাল ব্যাংক লিঃ এর খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান ও এসভিপি মোঃ রাজুনুর রশিদ, ন্যশনাল ব্যাংক লিঃ এর কৃষি ঋণ বিভাগের কর্মকর্তা ও এভিপি এ টি এম সিরাজুল হক এবং বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি মোঃ মনিরুজ্জামান খান।

অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক লিঃ এর অলিপুর শাখার ব্যবস্থাপক মোঃ আবু-আল-দীন এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংক লিঃ এর পটুয়াখালী ও কুয়াকাটা শাখার শাখা ব্যবস্থাপক সহ আরো অনেকে।