ইসলামী ব্যাংক রংপুরে এজেন্ট

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: ইসলামী ব্যাংক রংপুরে এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রংপুর জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

গত শনিবার (৮ ফেব্রুয়ারি ২০২০) রংপুরের একটি স্থানীয় অডিটরিয়ামে সম্মেলন ও কর্মশালাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া।

সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান মীর রহমত উল্লাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সফটওয়্যার ডিভিশন প্রধান ইঞ্জিনিয়ার মুহাম্মাদ জামাল উদ্দিন মজুমদার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. শাহাদত হোসাইন ও ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট কাজী মোহাম্মদ ইসমাঈল হোসেন।

সম্মেলনে রংপুর জোনের শাখা ব্যবস্থাপক ও এজেন্টগণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক আলোচনা করা হয়।

ইসলামী ব্যাংক রংপুরে এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত। শিরোনামের সংবাদটির তথ্য ইসলামী ব্যাংক লিমিটেড এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।

আরও পড়ুন: ইসলামী ব্যাংকে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

প্রসঙ্গত, উইকিপিডিয়ার তথ্য মতে, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশে ইসলামী ব্যাংকিং ধারার পথিকৃৎ। এটি ইসলামী শরিয়াহ মোতাবেক পরিচালিত দক্ষিণ এশিয়ার প্রথম ইসলামি ব্যাংক। ব্যাংকটি ১৯৮৩ সালের ১৩ই মার্চ কোম্পানি আইন, ১৯১৩-এর অধীনে একটি পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হয়।

দীর্ঘদিন ধরে ব্যাংকটি দেশের গ্রাহকদের আস্থার সাথে সেবা দিয়ে আসছে। এতে ব্যাংকটির প্রতি গ্রাহকের আস্থাও তৈরি হয়েছে।