নিজস্ব প্রতিবেদক, রাজশাহী, এগ্রিকেয়ার২৪.কম: টানা এক মাস পর করোনা মুক্ত হলেন রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শামছুল হক। সোমবার (১৬ নভেম্বর ২০২০) সন্ধ্যায় শামছুল হক নিজেই এগ্রিকেয়ার.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রাজশাহী কৃষি অধিপ্তরের উপপরিচালক করোনা আক্রান্ত

তিনি বলেন, আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার চতুর্থবারের মতো কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। বিষয়টি আজ সোমবার সন্ধায় জানতে পেরেছি। গতকাল রোববার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ভাইরোলোজি বিভাগে করোনা টেস্টের জন্য নমুনা জমা দিই। আজ সোমবার সন্ধ্যায় নমুনা টেস্টের ফলাফলে নেগেটিভ রিপোর্ট আসে।

তিনি আরও বলেন, এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানাভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনা ভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

আরও পড়ুন: রাজশাহী কৃষি অধিপ্তরের উপ-পরিচালকের ৩য় টেস্টও করোনা পাজেটিভ

এর আগে, ১৫ অক্টোবর করোনায় আক্রান্ত হন রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শামছুল হক। পরে ৭ দিন পর নমুনা টেস্ট রামেকে জমা দেন । এতে রিপোর্ট পজিটিভ আসে।আবার ১০ দিন পর ৩য় টেস্টেও তার পজিটিভ আসে। দীর্ঘ ১৫ দিন পর গতকাল রোববার রামেকে নমুনা জমা দিলে  আজ সোমবার সন্ধ্যায় ফলাফলে তার নেগেটিভ আসে।

এগ্রিকেয়ার / এমবি