কৃষি সম্প্রসারণ অধিদপফতরে বিভিন্ন

 চাকরি বার্তা ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। সম্প্রতি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ‘কৃষি আবহাওয়া তথ্য পদ্ধতি উন্নতকরণ প্রকল্প’ এ লোকবল নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

বিজ্ঞপ্তি অনুসারে মোট ১টি পদের জন্য একজনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে আবেদন শুরু হয়েছে। হিসাবরক্ষক পদে আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন ১৭ মে পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক পাস। হিসাবরক্ষণে সহায়ক অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। অ্যাকাউন্টিং বা এডিপি ও আইডিএ ফিন্যান্স সিস্টেমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ১৮-৩০ বছর।

বেতন

হিসাবরক্ষকের সাকল্য বেতন (গ্রেড-১৩) ১৯৩০০ টাকা।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীরা https://www.bamis.gov.bd/apply এই ঠিকানায় আবেদন করতে পারবেন।

১২ পদে লোক নেবে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: ১২ পদে লোক নেবে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট। ১২টি পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট।

চাকরির ধরন: স্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: যেকোনো স্থান

বয়স: ০৯ মে ২০২১ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহীরা bjri.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ১-৭ নং পদের জন্য ১১২ টাকা, ০৮-১২ নং পদের জন্য ৫৬ টাকা অফেরতযোগ্য হিসেবে ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ০৯ মে ২০২১ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র: বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট

এগ্রিকেয়ার/এমএইচ