ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: খাদ্য অধিদফতরের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। অধিদফতরের শূন্যপদে নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচিতে বলা হয়েছে, আগামী ৩১ অক্টোবর বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে পরীক্ষা।

রাজধানীর ইডেন মহিলা কলেজ ও গার্হস্থ্য অর্থনীতি কলেজে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১৪ ক্যাটাগরির ১৩১ শূন্যপদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর। এ পরীক্ষা মার্চে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে পরীক্ষা আর নেয়া সম্ভব হয়নি।

ল্যাবরেটরি টেকনিশিয়ান, ফোরম্যান, মেকানিক্যাল ফোরম্যান, অপারেটর, ইলেকট্রিশিয়ান, ভেহিক্যাল ইলেকট্রিশিয়ান, সহকারী ফোরম্যান, মিলরাইট, ল্যাবরেটরি সহকারী, সহকারী অপারেটর, স্টেভেডর সরদার, ভেহিক্যাল মেকানিক, সহকারী মিলরাইট এবং সাইলো অপারেটিভ পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর।

১৩১ পদের আবেদনকারী প্রার্থী ১৯ অক্টোবর থেকে টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট http://dgfood.teletalk.com.bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাচ্ছে।

প্রার্থীদের রঙিন প্রবেশপত্র প্রিন্ট করতে হবে। প্রবেশপত্র ডাউনলোডে কোনো সমস্যা হলে টেলিটকের হটলাইন ১২১–এ ফোন করতে হবে।

জটিলতা এড়ানোর জন্য শেষ তারিখের আগেই প্রবেশপত্রের রঙিন কপি ডাউনলোড করার আহ্বান জানিয়েছে খাদ্য অধিদফতর।

উল্লেখ্য, খাদ্য অধিদফতর ১ হাজার ১৬৬ পদের জন্য বিজ্ঞপ্তি দিয়েছিল। ৩১ অক্টোবর ১৩১ পদের পরীক্ষা হবে। বাকি ১ হাজার ৩৫ পদের পরীক্ষার তারিখ পরে ঘোষণা করা হবে বলে খাদ্য অধিদফতর জানিয়েছে। অধিদফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে পরে এসব পদের পরীক্ষার সূচি প্রকাশ করা হবে।

আরও পড়ুন: আলুর একটা যৌক্তিক দাম ঠিক করে দিয়েছে সরকার

খাদ্য অধিদফতরের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ সংবাদের তথ্য প্রথম আলো সংবাদ মাধ্যম থেকে নেওয়া হয়েছে। পাঠক কৃষি বিষয়ে যে কোন নিযোগ বিজ্ঞপ্তি বিষয়ে জানতে চাইলে আমাদের জিজ্ঞাসা করতে পারেন। এছাড়া এগ্রিকেয়ার২৪.কম নিয়মিত কৃষিতে চাকরির বিষয়ে আপডেট দিয়ে যাচ্ছে। দেশের কৃষির সব ধরণের সংবাদ তুলে ধরছে নিউজ পোর্টালটি। এছাড়া আপনার এলাকার কৃষির যে কোন সংবাদ, ছবি ও ভিডিও তুলে ধরতে পারেন আমাদের মাধ্যমে।

এগ্রিকেয়ার/এমএইচ