ডেস্ক প্রতিবেদন, এগ্রিকেয়ার২৪.কম: আর কদিন পরেই বসছে উপমহাদেশের সবচেয়ে বড় পোল্ট্রির আসর পোল্ট্রি প্রদর্শনী ২০১৯। আগামী ৭ থেকে ৯ মার্চ পর্যন্ত চলবে এ পোল্ট্রি শো।

নানা আয়োজনে মাতবে এ প্রদর্শনী। এর মধ্যে অন্যতম হলো ডিম সেলফি কনটেস্ট-২০১৯। চাইলে যে কেউ এতে অংশ নিয়ে নগদ টাকা পুরুস্কার হিসেবে জিতে নিতে পারেন।

শিশু থেকে শুরু করে সব বয়সিরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। দেশের যে কোন প্রান্ত থেকে যে যতো খুশি ছবি তুলে অংশ নিতে পারবেন। আগ্রহীরা অংশ নিতে চাইলে নাম ঠিকানা ও মোবাইল নম্বরসহ আগামী ৫ মার্চের মধ্যে ছবি পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে হবে।

বিজয়ীদের তিন ক্যাটাগরিতে পুরুস্কার দেয়া হবে। এরমধ্যে ১ম পুরস্কার ১৫ হাজার টাকা, ২য় পুরস্কার বিজয়ী পাবেন ১০ হাজার টাকা এবং ৩য় বিজয়ী পাবেন ৫ হাজার টাকা। এছাড়াও রয়েছে স্বীকৃতিমূলক পুরস্কার। আগামী ৮ মার্চ বেলা ২টার দিকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

এছাড়া রেজিষ্ট্রেশন ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে: ইমেইল: [email protected]  ফেসবুক লিংক: https://www.facebook.com/poultrybangladesh1/ ওয়েব লিংক: http://wpsa-bb.com/  http://bpicc-poultry.com/ মোবাইল:০১৭৭৮-৮৩৫-৩০৬,০১৯২৭-৩৫৭-৩৩৫

রাজধানী ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হতে যাওয়া এ আয়োজন সবার জন্যে উন্মুক্ত।

পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে আলাদা একটি ক্যাটাগরি খোলা হয়েছে যেখানে এ প্রদর্শনীর সব খবর পাওয়া যাবে।

আয়োজনের প্রস্তুতিসহ নানা দিক নিয়ে এগ্রিকেয়ার২৪.কম এ প্রকাশিত প্রতিবেদনগুলো পড়তে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকুন। প্রকাশিত সংবাদ চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।

এছাড়া [email protected] মেইলেও মেইল করে কোন কিছু জানার থাকলে জিজ্ঞাসা করতে পারেন।