নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেছেন, মন্ত্রণালয়ে কোনো রকম দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না এবং অনৈতিক তদবিরকেও প্রশ্রয় দেয়া হবে না।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) মন্ত্রণালয়ের কার্যভার গ্রহণের পর দফতরে আগত সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ সময়ে তিনি প্রধানমন্ত্রী কর্তৃক তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে এবং সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে পালনের প্রতিশ্রুতি দেন। তিনি বলেছেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে তিনি দেশ-জনগণের কল্যাণেই শুধু কাজ করবেন।

মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত মতবিনিময়সভায় তিনি মন্ত্রণালয়ভুক্ত সকল কর্মকর্তা-কর্মচারীকে নিজেদের সকল দ্বন্দ্ব, ভেদাভেদ ও মনোমালিন্য ভুলে একই পরিবারের সদস্য হয়ে কাজ করে যাবার আহ্বান জানান।

মতবিনিময়সভায় অন্যান্যের মধ্যে মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, অরিতিক্ত সচিব ওয়াসি উদ্দিন, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, মৎস্য অধিদফতরের ডিজি আবু সাইদ মোঃ রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদদফতরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক, মৎস্য গবেষণা ইনস্টিটিউটের ডিজি ড ইয়াহিয়া মাহমুদ, প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ডিজি ড নাথুরাম সরকার প্রমুখ বক্তব্য দেন।

সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সিনিয়র ইনফরমেশন অফিসার মোঃ শাহ আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।