নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের কুমিল্লা চকবাজার শাখা উদ্বোধন করা হয়েছে। গত শনিবার (২৫ জানুয়ারী ২০২০) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর কুমিল্লা চকবাজার শাখা স্থান পরিবর্তন করে কুমিল্লার চকবাজারে খন্দকার প্লাজায় উদ্বোধন করা হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে নতুন ঠিকানায় এই শাখা উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: মোশাররফ হোসাইন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো: মাহবুব-এ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুমিল্লা চকবাজার শাখাপ্রধান মো: শাখাওয়াত হোসাইন। ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো: খোরশেদ আলম।

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য রাখেন ব্যবসায়ী ফারূক আহমেদ, আতিক উল্লাহ খোকন, রেজাউর রহমান মামুন, শাহেদা পারভীন ও মো. সানাউল হক এবং শিক্ষাবিদ মাওলানা আব্দুল মতিন, মাওলানা আবু বকর সিদ্দিকী ও মুফতি মফিজুল ইসলাম। ব্যাংকের গ্রাহক, স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। আধুনিক ও প্রযুক্তি সমৃদ্ধ সেবা নিয়ে দেশের প্রতিটি অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে ইসলামী ব্যাংক।

ব্যাংকটির এ ঊর্ধতন কর্মকর্তা আরও বলেন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতাই এই ধারাবাহিক সাফল্যের মূল চাবিকাঠি। তিনি আরও বলেন, গ্রাহকদের অধিকতর সুবিধা ও উন্নত সেবা প্রদানের লক্ষ্যেই আধুনিক ভবনে এই শাখা স্থানান্তর করা হয়েছে।

ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের মাধ্যমে আর্থিক উৎকর্ষতা সাধনে সকলের প্রতি আহ্বান জানান ইসলামী ব্যাংকের গুণী ব্যবস্থাপনা পরিচালক।

নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের কুমিল্লা চকবাজার শাখা সংবাদটির তথ্য ইসলামী ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন: ইসলামী ব্যাংকের প্রীতিমিলনী অনুষ্ঠিত