পলাশবাড়ীহাটে রাকাবের ৩৮৩তম শাখার

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: নীলফামারী জোনের আওতায় পলাশবাড়ীহাটে রাকাবের ৩৮৩তম শাখার যাত্রা শুরু হয়েছে।

আজ রোববার (১৭ নভেম্বর ২০১৯) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এ শাখার উদ্বোধন করেন উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।



রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব, পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান, নীলফামারীর ডিডি এলজি আব্দুল মোতালেব, রাকাব বিভাগীয় কার্যালয় রংপুর এর মহাব্যবস্থাপক মোঃ বদিউজ্জামান প্রধান।

এছাড়াও রাকাব, নীলফামারী জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ আজিজুল হক, জোনাল নিরীক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম; পলাশবাড়ীহাট শাখার ব্যবস্থাপক মোঃ রুহুল আমীন ও শাখার কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান নূর বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান কৃষিবান্ধব সরকার কৃষি ও কৃষকের ভাগ্যন্নোয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, উত্তরাঞ্চলের কৃষির উন্নয়নে ব্যাংকের প্রশংসা করে তিনি বলেন, কৃষি সেক্টরের উন্নয়নের লক্ষ্যে রাকাব এতদঞ্চলে ব্যাপক অর্থায়ন করছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে মর্মে ব্যাংক ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে মুহাম্মদ নজরুল ইসলাম বলেন, পলাশবাড়ীহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা প্রতিষ্ঠিত হওয়ায় এলাকার কৃষির উন্নয়নের পাশাপাশি ব্যবসা বাণিজ্যের ব্যাপক প্রসার ঘটবে।

তিনি নতুন শাখাটির আর্থিক ভিত্তি মজবুত করার লক্ষ্যে নিজেদের সঞ্চিত অর্থ ব্যাংকে আমানত হিসেবে জমা রেখে ব্যাংকিং কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার জন্য স্থানীয় জনসাধারণের প্রতি অনুরোধ জানান।

পলাশবাড়ীহাটে রাকাবের ৩৮৩তম শাখার যাত্রা শুরু শিরোনামের সংবাদটির তথ্য রাবাকের জনসংযোগ শাখা থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন: রাকাবের গ্রাহকদের দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিততের আহ্বান