এগ্রিকেয়ার২৪.কম চাকরি বার্তা ডেস্ক: বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) এর একটি প্রকল্পে বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ২৫ জনকে নিয়োগ দেয়া হবে।

বিএলআরআই, সাভার, ঢাকা কর্তৃক বাস্তবায়নাধীন রেড চিটাগাং ক্যাটেল উন্নয়ন ও সংরক্ষণ প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পে সাতটি শুন্যপদে ২৫ জনকে প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সাকূল্য বেতনে লোক নিয়োগের জন্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

প্রকল্প পরিচালক ড. এস এম জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত এক নিয়োগ বিজ্ঞপ্তিতে এসব তথ্য উল্লেখ করা হয়েছে। আবেদনের শেষ তারিখ: ৩০-০৪-২০১৮ ইং। নিয়োগ বিজ্ঞপ্তিটি ছবি আকারে নিচে তুলে ধরা হলো। 

এছাড়া গবেষণা প্রতিষ্ঠানের ওয়েব সাইটের নোটিশ বোর্ডে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। পাঠক কৃষি বিষয়ে চাকরির যে কোনো তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকুন। আমরা কৃষি সংশ্লিষ্ট চাকরির সব তথ্য তুলে ধরি। কৃষির সব চাকরির তথ্য চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে।