বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইসলামী ব্যাংকের পুষ্পস্তবক অর্পণ

নিজস্ব প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্মবার্ষিকী পালন করেছে দেশের বেসরকারি ব্যাংকিং প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক লিমিটেড। এ ‍উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইসলামী ব্যাংক এর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

রোববার (১৭ মার্চ) ধানমন্ডির ৩২ নম্বরে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন ইসলামী ব্যাংক বাংলাদেশইসলামী ব্যাংক লিমিটেডএর ঊর্ধতন কর্মকর্তারা।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইসলামী ব্যাংক এর পুষ্পস্তবক অর্পণ এর নেতৃত্ব দেন ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন এবং ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মুহাম্মদ মুনিরুল মওলা।

পুষ্পস্তবক অর্পণ এর সময় ব্যাংকের পরিচালক প্রফেসর ড. কাজী শহীদুল আলম, হেলাল আহমদ চৌধুরী, মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ, মো: জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ ও মো: কামরুল হাসান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মু. শামসুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া এবং তাহের আহমেদ চৌধুরীসহ  ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংক লিমিটেড এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: ছোট বেলা থেকেই শিশুদের মাঝে দেশপ্রেম সৃষ্টির আহ্বান জানিয়েছেন ড. ইয়াহিয়া মাহমুদ