বাকৃবি অফিসার পরিষদ নির্বাচন

ক্যাম্পাস ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়- বাকৃবি অফিসার পরিষদ নির্বাচন ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ২০২০ সালের কার্যনির্বাহীকমিটির এ নির্বাচন বিশ্ববিদ্যালয় ক্লাব ভবনে অনুষ্ঠিত হবে।

অফিসার পরিষদ নির্বাচন কমিশন ২০২০ গত মঙ্গলবার (২১ জানুয়ারি ২০২০) নির্বাচনী তফসিল ঘোষনা করেন।

তফসিল অনুযায়ী সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক, কোষাধ্যক্ষ, দফতর ও প্রচার সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক, মহিলা সম্পাদিকা এবং সদস্য- ৬ (ছয়) জন সহ মোট ১৫ (পনের) টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনের খসড়া ভোটার তালিকা ২২ জানুয়ারি ২০২০ বুধবার এবং চূড়ান্ত ভোটার তালিকা ২৭ জানুয়ারি ২০২০ সোমবার বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।



২ ফেব্রুয়ারি ২০২০ রবিবার পূর্বাহ্ন ১২:০০ ঘটিকার মধ্যে প্রধান নির্বাচন কমিশনার এর নিকট মনোনয়নপত্র দাখিল এবং ৩ ফেব্রুয়ারি ২০২০ সোমবার বিকাল ০৫:০০ ঘটিকার মধ্যে প্রার্থী/প্রার্থীদের বৈধ তালিকা অফিসার পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

৪ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার দুপুর ১২:৩০ ঘটিকার মধ্যে প্রধান নির্বাচন কমিশনার এর নিকট স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত আবেদনক্রমে মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৪ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার বিকাল ০৫:০০ ঘটিকার মধ্যে মনোনীত প্রার্থীদের চূড়ান্ত ও বৈধ তালিকা অফিসার পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

অফিসার পরিষদ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মোঃ অলিউল্লাহ, এডিশনাল রেজিষ্ট্রার, সংস্থাপন শাখা-২ এবং কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মুহাম্মদ এনামুল হক, এডিশনাল চীফ ইঞ্জিনিয়ার, প্রকৌশল শাখা, তালুকদার শামীম ওয়াহিদ, ডেপুটি রেজিস্ট্রার (আইন), সংস্থাপন শাখা, মোঃ নজমুল ইসলাম, উপ-প্রাধান নিরাপত্তা কর্মকর্তা, নিরাপত্তা শাখা এবং কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, উপ-পরিচালক, জনসংযোগ ও প্রকাশনা।

বাকৃবি অফিসার পরিষদ নির্বাচন ৯ ফেব্রুয়ারি সংবাদটির তথ্য বাকৃবির উপ-পরিচালক, জনসংযোগ ও প্রকাশনা কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু এগ্রিকেয়ার২৪.কম কে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: বাকৃবির মৎস্য অনুষদের নবীনদের ওরিয়েন্টেশন, কৃতি শিক্ষার্থীদের ডিন’স অ্যাওয়ার্ডস প্রদান