নওগাঁ প্রতিনিধি, এগ্রিকেয়ার২৪.কম: নওগাঁর সাপাহারে অতিরিক্ত ধান মজুদ রাখায় মেসার্স চৌধুরী চাউল কল মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী।

আরও পড়ুন: নওগাঁয় তিন ধান মজুদদারের দেড় লাখ টাকা জরিমানা

বুধবার দুপুরে উপজেলার গোডাউন পাড়ায় অবস্থিত মেসার্স চৌধুরী চাউল কলের গোডাউনে অতিরিক্ত ধান মজুদ রাখায় এই জরিমানা করা হয়। টাস্কফোর্স অভিযানে প্রসিকিউটর হিসেবে দ্বায়িত্ব পালন করেন উপজেলা খাদ্য কর্মকর্তা কাওছারুল আলম।

এর আগে, শনিবার ( ৪ অক্টোবর ২০২০) দুপুরে নওগাঁর নিয়ামতপুরে বিভিন্ন ধানের গুদামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন ধান মজুদদারের দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত ।  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জয়া মারিয়া পেরেরা অভিযান পরিচালনা করে তাদের জরিমানা করেন।

আরও পড়ুন: নওগাঁয় মোটা চালের সংকট, বেড়েছে চিকন চালের দাম

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লাইসেন্স না থাকা এবং অতিরিক্ত ধান মজুদ করার অপরাধে উপজেলার ভাবিচা ইউনিয়নের সন্তোষ গ্রামে অবস্হিত গুদামের মালিক আবু বক্কর সিদ্দীকের ১ লক্ষ টাকা, ডিমা গ্রামের মো: দবির উদ্দিন দুলালের ৩০ হাজার টাকা এবং একই গ্রামের মো: মোজাম্মেল হক তোতার নিকট থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। আগামী ৭ দিনের মধ্যে মজুদকৃত ধান ভোক্তার উদ্দেশ্যে বাজারে ছাড়ার আদেশ দেয়া হয়।

এগ্রিকেয়ার / এমবি