জ্যেষ্ঠ প্রতিবেদক, এগ্রিকেয়ার২৪.কম: আজকের (৬ মার্চ) দিন পার হলেই শুরু হবে উপমহাদেশের সর্ববৃহৎ পোল্ট্রি প্রদর্শনী। এ উপলক্ষে আয়োজিত দু’দিনব্যাপী আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের আজ (বুধবার) শেষ হবে।

দেশ- বিদেশের খ্যাতিমান পোল্ট্রি বিজ্ঞানীদের মিলনমেলায় পরিণত হওয়া আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের দ্বিতীয় শুরু হবে আর কিছুক্ষণ পরেই।

আগামীকাল বৃহস্পতিবার (৭ মার্চ) বসবে পোল্ট্রি খামারি, উদ্যোক্তা, ব্যবসায়ীদের প্রাণের মেলা পোল্ট্রি শো। এতে মিলবে পোল্ট্রি খাতের সব তথ্য। অংশ নিবে দেশ-বিদেশের পোল্ট্রি উদ্যোক্তা, ব্যবসায়ী ও খামারিরা।

মেলায় প্রবেশের জন্যে নিবন্ধন বাধ্যতামূলক করা হয়েছে। নিবন্ধনের জন্যে বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: ওয়েবপেজ www.wpsa-bb.com সরাসরি নিবন্ধন করা যাবে এই লিঙ্কে প্রবেশ করে: http://www.internationalpoultryshowbd.com/Registration.php. এছাড়া প্রদর্শনী প্রাঙ্গনে এসেও নিবন্ধন করা যাবে। পোল্ট্রি শো সবার জন্য উন্মুক্ত।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ৭, ৮ ও ৯ মার্চ ডব্লিউ.পি.এস.এ বাংলাদেশ শাখা এবং ‘বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল’ (বিপিআইসিসি) এর যৌথ উদ্যোগে বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) অনুষ্ঠিত হবে ‘এ ইন্টারন্যাশনাল পোল্ট্রি শো ২০১৯।

পোল্ট্রি শো ও সেমিনার উপলক্ষে এগ্রিকেয়ার২৪.কম এর পক্ষ থেকে আলাদা একটি ক্যাটাগরি খোলা হয়েছে যেখানে এ প্রদর্শনীর সব খবর পাওয়া যাবে।

আয়োজনের নানা দিক নিয়ে এগ্রিকেয়ার২৪.কম এ প্রকাশিত প্রতিবেদনগুলো পড়তে আমাদের ফেসবুক পেজে https://www.facebook.com/AgriCare24com-320632075085761/ লাইক দিয়ে সঙ্গে থাকুন। প্রকাশিত সংবাদ চলে যাবে আপনার ফেসবুক ওয়ালে। এছাড়া [email protected]  মেইলেও মেইল করে কোন কিছু জানার থাকলে জিজ্ঞাসা করতে পারেন।