ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্রাক্ষণবাড়িয়া

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: দেশের অন্যতম বৃহৎ ব্যাংকিং প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্রাক্ষণবাড়িয়া শাখা স্থানান্তরিত করা হয়েছে। শাখাটি এবি টাওয়ার, ৯৩৫ জেল রোড ব্রাক্ষণবাড়িয়ায় স্থানান্তরিত করা হয়। এখান থেকে এ ঠিকানায় ব্যাংকটির সেবা পাওয়া যাবে।

বুধবার  ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত শাখাটির উদ্বোধন করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সকল শহীদদের শ্রদ্ধাভরে স্বরণ করার মধ্য দিয়ে বক্তব্য শুরু করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ।

এসময় তিনি বলেন, ‘ন্যাশনাল ব্যাংক ব্রাক্ষণবাড়িয়া শাখা আধুনিক সুযোগ-সুবিধাসহ আরও বৃহৎ পরিসরে উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।’ ন্যাশনাল ব্যাংক সর্বদা সময়োযোগী ও গ্রাহকবান্ধব সেবা প্রদানের ব্যাপারে প্রতিশ্রুতিশীল বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি।

এসময় ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দের সাথে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আজিজুল হক, পরিচালক, ফেডারেশন অফ চেম্বার অফ কমাস এন্ড ইন্ডাস্ট্রি এবং সভাপতি, ব্রাক্ষণবাড়িয়া চেম্বার এন্ড ইন্ডাস্ট্রি, মোঃ শাহ আলম, সাবেক সংসদ সদস্য, ব্রাক্ষণবাড়িয়া-৪ এবং ভবন মালিক।

ন্যাশনাল ব্যাংকের পক্ষ থেকে সিস্টেম এন্ড অপারেশনস ডিভিশনের প্রধান মেজর মোঃ এসকে ইউসুফ রেজা (অবঃ), এসভিপি; ব্রাক্ষণবাড়িয়া শাখার ব্যবস্থাপক মোঃ আলী আজগর খানসহ ব্যাংকের অন্যান্য কর্মকতাবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ঠ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্রাক্ষণবাড়িয়া শাখা স্থানান্তর হওয়ায় নতুন ওই শাখা থেকে ব্যাংকটির সব ধরণের সেবা পাওয়া যাবে।

আরও পড়ুন: ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত