ক্যাম্পাস ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের যেসব কৃতি শিক্ষার্থীদের মাঝে ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক-২০১৭’ বিতরণ করা হয়েছে সেসব শিক্ষার্থীদের মাঝে ৬ জন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থী ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর তেজগাঁওস্থ কার্যালয়ে বুধবার (২৫ জুলাই) এসব শিক্ষার্থীদের পদক গলায় পরিয়ে দেন। অনার্স পর্যায়ে অনুষদওয়ারী সর্বোচ্চ সিজিপিএধারীদের মাঝে প্রধানমন্ত্রী স্বর্ণ পদক ২০১৭ প্রদান করা হয়েছে।

বাকৃবির যেসব শিক্ষার্থী এ পদক পেয়েছেন তাদের মধ্যে রয়েছেন তানজিন তামান্না মুমু ভেটেরিনারি অনুষদ, মোছা; আফসানা হান্নান কৃষি অনুষদ, জামিয়া ইসমিতা পশু পালন অনুষদ,  ইসরাত জাহান মাহফুজা কৃষি অর্থনীতি  ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদ, নিলিমা দাস কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদ, ইসরাত জাহান টুম্পা মাৎস্য বিজ্ঞান অনুষদ।

ভাইস চ্যাসেলর প্রফেসর ড. মো. আলী আকবর স্বর্ণ পদকপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন। এগ্রিকেয়ার২৪.কম একে এসব তথ্য নিশ্চিত করেছেন বাকৃবি জনসংযোগ ও প্রকাশনা শাখা উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু। কৃতি এসব শিক্ষার্থীদের এগ্রিকেয়ার২৪.কম এর পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।