বাকৃবি অফিসার পরিষদের সভাপতি

দীন মোহাম্মদ দীনু, এগ্রিকেয়ার২৪.কম: বাকৃবি অফিসার পরিষদের সভাপতি নান্নু, সাধারণ সম্পাদক আসাদ নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটি ২০২০-এর নির্বাচন সুষ্ঠু ওশান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি পদে কৃষিবিদ মো. খাইরুল আলম নান্নু এবং সাধারণ সম্পাদক পদে মো. আসাদুজ্জামান আসাদ নির্বাচিত হয়েছেন।

আজ রোববার (৯ ফেব্রুয়ারি, ২০২০) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ কার্যক্রম চলে। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার কৃষিবিদ মো. অলিউল্লাহ্ সন্ধ্যা ৭টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

কমিটিতে সহসভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক পদে মো. কাজী নূরে নবী শিপলু, কোষাধ্যক্ষ পদে এ. কে. এম মানছুরুল ফেরদৌস, দফতর ও প্রচার সম্পাদক পদে আসিফ মাহমুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আলম শেখ, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে মো. দেলুয়ার হোসেন, মহিলা সম্পাদিকা পদে জেসমিন খান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে মো. আব্দুল মান্নান, সৈয়দ আমান-উদ-দৌলা খান মামুন, মো. এমদাদুল হক, ড. মো. জহিরুল আলম, মো. জহুরুল ইসলাম এবং মোহাম্মদ হুমায়ুন কবীর নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, অফিসার পরিষদ নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশল শাখার এডিশনাল চিফ ইঞ্জিনিয়ার কৃষিবিদ মুহাম্মদ এনামুল হক, সংস্থাপন শাখার ডেপুটি রেজিস্ট্রার (আইন) তালুকদার শামীম ওয়াহিদ, নিরাপত্তা শাখার উপ-প্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. নজমুল ইসলাম এবং জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু ।

বাকৃবি অফিসার পরিষদের সভাপতি নান্নু, সাধারণ সম্পাদক আসাদ নির্বাচিত হওয়ায় নতুন এ কমিটির প্রতিটি সদস্যকে এগ্রিকেয়ার২৪.কম এর পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভ কামনা জানানো হয়েছে।

এগ্রিকেয়ার২৪.কম পরিবার মনে করে, নতুন এ কমিটির প্রতিটি সদস্য নিজ নিজ দায়িত্ব সুন্দর ও সুচারুভাবে পালন করে বাকৃবিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

আরও পড়ুন: দেশের কৃষির অভূতপূর্ব সাফল্যে বাকৃবি’র গবেষকদের বিশেষ ভূমিকা রয়েছে; ড. রিজভী