রাকাবের পরিচালনা পর্ষদের ৫১০তম

অর্থ বাণিজ্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: রাকাবের পরিচালনা পর্ষদের ৫১০তম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ব্যাংকটির সার্বিক কর্মকাণ্ডের উপর ব্যাপক আলোচনা এবং ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি, ২০২০) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব (পিআরএল) মোঃ রইছউল আলম মন্ডল এর সভাপতিত্বে পরিচালনা পর্ষদের ৫১০তম সভা ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কে.এম. তারিকুল ইসলাম; রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খোন্দকার; কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক দেব দুলাল ঢালী, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মোঃ তোফাজউদ্দীন আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আলী, বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ-পরিচালক ডা: মোঃ হাবিবুল হক এবং পর্ষদ সচিবালয়ের সচিব মোহাঃ সানা উল্লাহ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে ব্যাংকের পরিচালনা পর্ষদের নবনিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল ও নবাগত পরিচালক ও বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ পরিচালক ডা: মোঃ হাবিবুল হককে পর্ষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

একই সাথে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক দেব দুলাল ঢালী এর পিআরএল জনিত কারণে পরিচালক হিসেবে শেষ সভা হওয়ায় পর্ষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে বিদায় সংবর্দ্ধনা জানানো হয়।

সভায় ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন চেয়ারম্যান ও পরিচালকবৃন্দ কর্তৃক স্বাক্ষরিত হয়।

রাকাবের পরিচালনা পর্ষদের ৫১০তম সভা অনুষ্ঠিত সংবাদটির তথ্য রাকাবের জনসেংযোগ শাখা থেকে সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে জানানো হয়েছে।

আরও পড়ুন: রাকাবের গ্রাহক সেবার মান বৃদ্ধির আহ্বান

প্রসঙ্গত, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (সংক্ষেপেঃ রাকাব) দেশের উত্তর-পশ্চিমাঞ্চল তথা রাজশাহী ও রংপুর বিভাগের সর্ববৃহৎ উন্নয়ন অংশীদার ও কৃষিঋণ সরবরাহকারী বৃহত্তম আর্থিক প্রতিষ্ঠান।