মৎস্য খামারিদের চাহিদা মেটাতে

মৎস্য ডেস্ক, এগ্রিকেয়ার২৪.কম: মৎস্য খামারিদের চাহিদা মেটাতে বাজারে আফতাবের নতুন ফিশ ফিড এসেছে। মাছের খাবারের মান নিয়ে মৎস্য খামারিদের দুশ্চিন্তা দূর করতে দেশের শীর্ষস্থানীয় ফিড প্রস্তুতকারক কোম্পানী আফতাব ফিশ প্রোডাক্টস লিমিটেড এবার বাজারে নিয়ে এসেছে একাধিক নতুন পণ্য।



নতুন এসব পণ্য খামারিদের কাছে তুলে ধরতে গত ৬ মে কিশোরগঞ্জ, ময়মনসিংহ, সিলেট, বরিশাল, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, কুমিল্লা, খুলনা, টেকেরহাটসহ দেশের বিভিন্ন জেলায় ডিলার ও খামারিদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নতুন ফিশ প্রোডাক্টের গুণগত মান এবং বাজারে নতুন প্রোডাক্ট আনার যৌক্তিকতা তুলে ধরা হয়।

মতবিনিময় সভায় জানানো হয়, বাজারে প্রচলিত ফিশ ফিডের পারফরম্যান্স নিয়ে দেশের বিভিন্ন এলাকার খামারিদের প্রতিক্রিয়া এবং নতুন দিনের চাহিদার কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এসব ভাসমান ও ডুবন্ত ফিশ ফিড।

আফতাবের এ প্রোডাক্টগুলো অত্যন্ত স্বাস্থ্যসম্মত, উচ্চমানসম্পন্ন এবং সকল প্রজাতির মাছের দৈহিক বৃদ্ধিতে দারুণ কার্যকর।

উপস্থিত ডিলার ও খামারিরা আফতাবের প্রোডাক্টের উচ্ছ্বসিত প্রশংসা করে বলেন, এ পর্যন্ত আফতাবের ফিড ব্যবহার করে তাঁরা বেশ সন্তুষ্ট। নতুন প্রোডাক্টগুলোর পারফরম্যান্স আরও ভাল হবে বলে তারা আশা প্রকাশ করেন।

আরও পড়ুন: পুকুরে মনোসেক্স তেলাপিয়ার চাষ প্রস্তুতি, সমস্যা, প্রতিকার


প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠানে আফতাবের বিভাগীয় ও জেলা পর্যায়ের ব্যবস্থাপক, এরিয়া হেড এবং সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  মৎস্য খামারিদের চাহিদা মেটাতে বাজারে আফতাবের নতুন ফিশ ফিড মৎস্য খাতে ভালো ফল বয়ে আনবে বলে সংশ্লিষ্টরা মনে করছেন।